শায়েক আহমদ,নিজস্ব প্রতিনিধি: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মুসলিম জাহানের সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কমলগঞ্জ উপজেলার ৩নং মুন্সিবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গরীবের বন্ধু প্রকৌশলী নাহিদ আহমেদ তরফদার। তিনি মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলাবাসী সহ অত্র ইউনিয়নের সর্বস্তরের মানুষের সুস্বাস্থ্য নিরবিচ্ছিন্ন শান্তি অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন।

পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে ইউপি চেয়ারম্যান প্রকৌশলী নাহিদ আহমেদ তরফদার বলেন,ঈদুল ফিতর মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মধ্যে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর ঈদ সব শ্রেনী পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সোহার্দ্য সম্প্রীতি ও ঐক্যের বন্ধনা।

তিনি আরও বলেন ঈদ সাম্য মৈত্রী সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব শ্রেণী পেশার মানুষকে সুহার্দ্য সম্প্রীতি সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধ চেতনায় উদ্ধসিত পবিত্র ঈদুল ফিতর আমাদের মধ্যে গড়ে উঠুক বৈশ্বিক ভালবাসা ও সুসংহত বন্ধন এবং পারস্পরিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলন হোক আমাদের মূলমন্ত্র।

ঐ সময় চেয়ারম্যান আরো বলেন, পারস্পরিক সহযোগিতা ও সহমর্মিতার মধ্য দিয়ে পবিত্র ঈদুল ফিতরের খুশি ও আনন্দ ভাগাভাগি করে নেই সকালেই নিজেদের অবস্থান থেকে সমাজের গরীব অসহায় মানুষের পাশে জীবন থেকে দূরীভূত হোক সব দুঃখ জরা এবং সুখ শান্তি সমৃদ্ধির ধারায় প্রবাহিত হোক মানুষের জীবন ঈদ মোবারক।
ছবি সংযুক্তি